অভয়নগর থানা পুলিশ হেফাজতে মাদককারবারি নারীর মৃত্যু

সর্বশেষ

যশোরের অভয়নগর থানা পুলিশ হেফাজতে মাদককারবারি আফরোজা বেগম (৪০) নামের এক নারীর মৃত্যু হয়েছে।

রোববার (২ জুন) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাত ১টা ৩০ মিনিটের দিকে এসআই সাইফুল ইসলাম, এসআই শামছুল হক, এএসআই সিলন ও পুলিশ সদস্য রাবেয়ার নেতৃত্বে মাদককারবারিদের বিরুদ্ধে বিশেষ অভিযান চালায়।

গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মডেল কলেজের পেছনে চিহ্নিত মাদককারবারি আব্দুল জলিল মোল্লার ভাড়া বাড়িতে বিশেষ অভিযান চালায় পুলিশ। এ সময় আব্দুল জলিল মোল্লার স্ত্রী আফরোজা বেগমেকে ৩০ পিস ইয়াবাসহ আটক করা হয়। আটক আফরোজা বেগমকে থানা হেফাজতে রাখা অবস্থায় রোববার সকালে হঠাৎ ওই আসামি অসুস্থ হয়ে পড়েন। পরে পুলিশ আসামি আফরোজাকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করে নিয়ে যায় পুলিশ। যশোর জেনারেল হাসপাতালে পৌছানোর আগেই রাজার হাট পৌছালে আফরোজা বেগমের মৃত্যু হয়।
এ বিষয়ে নিহত আফরোজার ছেলে মুন্না মোল্লা জানান,‘আমার মায়ের মৃত্যু হয়েছে রাজার হাট পৌছানোর পর। আমার অনুরোধ উপেক্ষা করে পুলিশ নিজেদের দোষ ঢাকার জন্য নিজেদের মতো করে পোস্টমর্টেম করেছে।’

এ বিষয়ে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার রকিবুল ইসলাম বলেন, ওই মহিলা খুবই দুর্বল ছিল এবং পেশার খুবই বেশি ছিল, যে কারণে আমি খুলনা রেফার্ড করতে চাইলে পুলিশের অনুরোধে যশোর রেফার্ড করা হয়েছে।

এ বিষয়ে অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এসএম আকিকুল ইসলাম বলেন, আটককৃত আসামি অসুস্থ হয়ে পড়লে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থা খারাপ থাকায় যশোর জেনারেল হাসপাতালে নেয়ার পথে তিনি মৃত্যু বরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *