কোম্পানীগঞ্জে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার তৈমুরনগর গ্রামের একটি বাড়ি থেকে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

বুধবার (৫ জুন) সকাল ৭টার দিকে গৃহবধূর শ্বশুরবাড়ি তৈমুরনগর এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহতের নাম তানজিনা আক্তার (২২)। তিনি উপজেলার কাঁঠালবাড়ী গ্রামের নোয়াব আলীর মেয়ে। তার ১ মেয়ে এবং ১ ছেলে সন্তান রয়েছে। কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।
স্থানীয়রা জানান, ঘটনার আগের দিন মঙ্গলবার (৪ জুন) সন্ধ্যায় রান্না-বান্না নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। এক পর্যায়ে তানজিনার স্বামী অটোরিক্সা নিয়ে বাড়ি থেকে বাজারে চলে যান। রাতে বাড়িতে ফিরে স্বামী-স্ত্রী এক কক্ষে ঘুমালেও সকালে অন্য একটি কক্ষে তানজিনার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে তার শ্বশুর বাড়ির লোকজন আশপাশের মানুষদের ডাক দেন। পরে পুলিশকে খবর দিলে নিহতের স্বজনদের সহযোগিতায় লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুল ইসলাম জানান, নিহতের শ্বশুর বাড়ীর একটি কক্ষের লোহার এঙ্গেলের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগা অবস্থায় তানজিনার মরদেহটি স্বজনদের সহযোগিতায় উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ থানায় নিয়ে আসা হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে। তার মৃত্যুর কারণ এখনও পর্যন্ত জানা যায়নি, তবে আমরা চেষ্টা করছি। তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে