ছাগলনাইয়ায় বজ্রপাতে দুই শিক্ষার্থীর মৃত্যু

বাংলাদেশ সর্বশেষ

ফেনীর ছাগলনাইয়ায় বজ্রপাতে দুই শিক্ষার্থীর মৃত্যু  হয়েছে। আজ রোববার বেলা ২টার দিকে উপজেলার বিভিন্ন এলাকায় বৃষ্টির সময় বজ্রপাতে তাঁরা দুজন মারা যান।

মারা যাওয়া দুই শিক্ষার্থী হলেন মাহাদী হাসান (২০) ও শহীন মাহমুদ (১৫)। মাহাদী ফেনীর ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের উত্তর কুহুমা গ্রামের মজুমদার বাড়ির আতিকুর রহমানের ছেলে এবং চলতি বছর এইচএসসি পরীক্ষায় পাস করে অনার্সে ভর্তির অপেক্ষায় ছিলেন। অপর দিকে শাহীন উপজেলার ঘোপাল ইউনিয়নের লাঙ্গল মোড়া গ্রামের ফজলুল করিমের ছেলে ও স্থানীয় মাদ্রাসার ছাত্র।

উপজেলার রাধানগর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪ নম্বর ওয়ার্ডের সদস্য মাহতাব উদ্দিন মজুমদার বলেন, আজ বেলা ২টার দিকে দিকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি থাকায় মাহাদী গরু আনতে বাড়ির পাশে মাঠে যান। এ সময় হঠাৎ বজ্রপাতে তিনি মাটিতে লুটে পড়েন। তাঁকে ওই মাঠ থেকে উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপর দিকে উপজেলার ঘোপাল ইউনিয়নের লাঙ্গল মোড়া গ্রামের মাদ্রাসাছাত্র শহীন মাহমুদও বেলা ২টার দিকে বৃষ্টি শুরু হলে গরু আনতে মাঠে যায়। এ সময় বজ্রপাতে মাঠের মধ্যেই সে মারা যায়। পরে স্থানীয় লোকজন তাকে মৃত অবস্থায় বাড়ি নিয়ে যায়।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম বজ্রপাতে দুই শিক্ষার্থী নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *