মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্টে এক পরিবারের ৫ জনের মৃত্যু

বাংলাদেশ সর্বশেষ

মৌলভীবাজারের জুড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে এক পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার ভোর ৫টার দিকে উপজেলার গোয়ালবাড়ি ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফয়জুর রহমান (৫৫), তার স্ত্রী শিরিন বেগম (৪৫), তাদের বড় মেয়ে সামিয়া (১৬), মেঝো মেয়ে সাবিনা (১৩) ও ছেলে সায়েম উদ্দিন (৮)। এ ঘটনায় ফজজুরের ছোট মেয়ে সোনিয়া আক্তারকে (৬) আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফয়জুর রহমান পরিবারের ছয় সদস্য নিয়ে একটি টিনের ঘরে বসবাস করতেন। ঘরের উপর দিয়ে উচ্চ ভোল্টেজ ক্ষমতাসম্পন্ন পল্লী বিদ্যুতের লাইন গেছে। সেহরির আগে ও পরে ঝড়বৃষ্টি হলে বিদ্যুতের লাইন ছিঁড়ে ঘরের চালে পড়লে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়।

গোয়ালবাড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল কাইয়ুম জানান, ফয়জুর তার পরিবার নিয়ে ঘর থেকে বের হতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। গুরুতর আহত সোনিয়া সিলেটে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে এ ঘটনায় উপজেলাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। ফয়জুরের বাড়িতে ভিড় করছেন আত্মীয়স্বজনসহ মানুষেরা।

জানতে চাইলে মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার এ.বি.এম মিজানুর রহমান জানান, লাইন স্থাপনের পর ঘরটি তৈরি করা হয়েছে। এখন লাইনটি সরানো হবে। আহত শিশুর চিকিৎসার বিষয়ে সহযোগিতা করা হবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাইন উদ্দিন জানান, স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহগুলো হস্তান্তর করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *