রনির সেঞ্চুরি ছোঁয়া ইনিংসে হারল মাশরাফির দল

খেলা

লিজেন্ডস অব রূপগঞ্জের ব্যাটারদের ওপর মনে মনে ক্ষোভ থাকতেই পারে রনি তালুকদারের। এত কম রানে অলআউট না হলে যে সেঞ্চুরি হয়ে যেত এই ব্যাটারের! রূপগঞ্জের বিপক্ষে মোহামেডানের ৬ উইকেটের জয়ে রনি খেলেছেন অপরাজিত ৯২ রানের ইনিংস।

আজ ফতুল্লায় টস জিতে মাশরাফির দল লিজেন্ডসকে ব্যাটিং করতে পাঠায় মোহামেডান। এদিন মাত্র ৪৭ ওভার ১ বলেই ১৭৮ রানে অলআউট হয় লিজেন্ডস। দলের হয়ে সর্বোচ্চ ৫৯ রান করেছেন শামীম হোসেন। মাশরাফি এদিন করেন ২১ রান। মোহামেডানের হয়ে তিনটি করে উইকেট নেন দুই স্পিনার নাসুম আহমেদ ও আসিফ হাসান।

জবাব দিতে নেমে ৪১ ওভার ৪ বলেই ৬ উইকেট হাতে রেখে লক্ষ্য পেরিয়ে যায় মোহামেডান। রনি ছাড়াও এদিন ফিফটি পেয়েছেন মাহিদুল ইসলাম। এটি এই ব্যাটারের টানা তৃতীয় ফিফটি। এদিন ৩ ওভার বল করলেও কোনো উইকেট পাননি গত ম্যাচে নেমেই ৫ উইকেট শিকার করা মাশরাফি। ৫ ম্যাচে এটি মোহামেডানের চতুর্থ জয়। আর প্রথম হার দেখল লিজেন্ডস।

 

দিনের অন্য ম্যাচে পারটেক্সের বিপক্ষে জয় পেয়েছে শাইনপুকুর। প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৫৭ রান করে দলটি। দলের হয়ে সর্বোচ্চ ৮৫ রান করে ওপেনার খালিদ হাসান। দ্বিতীয় সর্বোচ্চ ৬৬* রান আসে ইরফান শুক্কুরের ব্যাটে। জবাবে ৪০ ওভারে ১২৯ রান করেই অলআউট হয় পারটেক্স। ৮ ওভারে ২১ রানের বিনিময়ে ৪ উইকেট নিয়েছেন শাইনপুকুরের বাঁহাতি স্পিনার হাসান মুরাদ।

বিকেএসপেরি আরেক মাঠে মুখোমুখি হয়েছিল প্রথম চার ম্যাচে জয়হীন ব্রাদার্স ইউনিয়ন ও গাজী টায়ার্স ক্রিকেট একাডেমি। প্রথমে ব্যাট করে ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২২৫ রান করে গাজী টায়ার্স। দলের হয়ে সর্বোচ্চ ৬৯ রান করেন আশরাফুল আলম। জবাবে ৪ বল ও ২ উইকেট হাতে রেখে জয় পায় ব্রাদার্স। ৫৬ রানে অপরাজিত থাকেন মাহমুদুল হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *