বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সিঙ্গাপুর পৌঁছেছেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সিঙ্গাপুর পৌঁছেছেন।

মির্জা ফখরুলকে সিঙ্গাপুর চাঙ্গি এয়ারপোর্ট থেকে রিসিভ করেন সিঙ্গাপুর বিএনপির সভাপতি শামসুর রহমান পিলিপ ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন। এ সময় উপস্থিত ছিলেন- সিঙ্গাপুর বিএনপির সিনিয়র সহসভাপতি আশরাফ খান রবিন, সহসভাপতি লোকমান হোসেন, মোহাম্মদ খান, যুগ্ম সম্পাদক মো. আজাদ হোসেন, মো. ইকবাল হোসেন, মো. ইসলাম, অর্থ সম্পাদক মাসুদ আহমেদ, প্রচার সম্পাদক মো. সুমন, যুব বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সংসদের সদস্য মো. আব্দুর রহিমসহ সিঙ্গাপুর বিএনপির বিভিন্ন পর্যায়ে নেতারা।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, সিঙ্গাপুর বিমানবন্দরে বিএনপি মহাসচিবকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানিয়েছেন সিঙ্গাপুর বিএনপির নেতারা।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সিঙ্গাপুর পৌঁছেছেন। সোমবার (০২ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় ভোর ৫ টায় তিনি সিঙ্গাপুর পৌঁছান।

চিকিৎসার জন্য আগামী ৬ই সেপ্টেম্বর পর্যন্ত মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সিঙ্গাপুরে অবস্থান করার কথা রয়েছে।

জানা গেছে, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার সহধর্মিণী রাহাত আরা বেগমের আগেই সিঙ্গাপুরের একটি হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকের সিডিউল নেওয়া ছিল। গত ২৭ আগস্ট মহাসচিবের সহধর্মিণী সিঙ্গাপুরে গেছেন। কিন্তু দেশের পূর্বাঞ্চলে হঠাৎ ভয়াবহ বন্যা ও দলের প্রতিষ্ঠাবার্ষিকীর কারণে বিএনপি মহাসচিব সিঙ্গাপুরে যাওয়ার তারিখ পরিবর্তন করেন।