‘ভুয়া, ভুয়া’ স্লোগান শুনে মতবিনিময় না করেই সভাস্থল ত্যাগ করলেন ওয়ায়দুল কাদের

আজ বেলা ১১টায় সাবেক ছাত্রলীগ নেতাদের সঙ্গে মতবিনিময় সভা ডাকে আওয়ামী লীগ। নির্ধারিত সময়ের মধ্যে ছাত্রলীগের কয়েকশ সাবেক নেতা দলীয় কার্যালয়ের দোতলার সম্মেলনকক্ষে উপস্থিত হন। এতে সভাপতির দায়িত্বে ছিলেন ওবায়দুল কাদের, কিন্তু কোনো সাবেক নেতার বক্তব্য না শুনেই সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে শুরু করেন তিনি।

সাবেক ছাত্রলীগ নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় হট্টগোল ও ‘ভুয়া, ভুয়া’ স্লোগানের মুখে মতবিনিময় না করেই সভাস্থল ত্যাগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।বুধবার (৩১ জুলাই) বেলা ১১টার দিকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে।

বক্তব্যের সুযোগ না দেওয়ায় ক্ষুব্ধ হন সাবেক ছাত্রনেতারা। এ নিয়ে হট্টগোলে রূপ নিলে একপর্যায়ে কয়েকজন সাবেক ছাত্রলীগ নেতা ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে বলতে থাকেন, ‘মতবিনিময় সভা ডেকে সংবাদ সম্মেলন করছেন কেন? তাহলে আমাদের ডাকলেন কেন?’ অনেকটা তোপের মুখে পড়তে হয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে। এ সময় পেছন থেকে অনেকে ‘ভুয়া, ভুয়া’ বলে স্লোগান দিতে থাকেন। এ সময় ওবায়দুল কাদের ছাত্রনেতাদের থামতে বললেও হট্টগোল চলতে থাকে। একপর্যায়ে সভাস্থল ত্যাগ করেন তিনি।