সিলেটের এই অবস্থায় দূরে থাকতে পারি না,নিজের সামর্থ নিয়ে আজ চলে এসেছি: ব্যারিস্টার সুমন

হবিগঞ্জ-৪ আসনের এমপি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, সিলেটের এই অবস্থায় আমি দূরে থাকতে পারি না। নিজের সামর্থ্য নিয়ে আজকে চলে আসছি। মানুষের কাছে এটা তুলে ধরার চেষ্টা করবো কি অবস্থায় আছে তারা। জাতীয় সংসদে বাজেট আলোচনায় সিলেটের বন্যার ব্যাপারে কথা বলবো। এভাবে আর চলতে পারে না।
শুক্রবার দুপুরে সিলেট নগরীর কিশোরী মোহন (বালক) সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে বন্যার্ত মানুষের মধ্যে ত্রাণ বিতরণকালে এ মন্তব্য করেন।

ব্যারিস্টার সুমন বলেন,সিলেটের উন্নয়নে জটিলতা প্রসঙ্গে তিনি বলেন, আমি সিলেটের বাইরে চিন্তা করতে পারি না। আমাদের ৬ লেন হচ্ছে সারা বাংলাদেশের সব সড়ক হওয়ার পর। অথচ এখনো আমাদের ৬ লেনের কাজ শেষ হয়নি।
তিনি আরও বলেন,আমাদের এলাকার নেতারা যখন মন্ত্রী হন তখন দেখা যায়, তাদের শ্বশুড়বাড়ি সিলেটের বাইরে থাকে। যার কারণে শ্বশুড়বাড়ির উন্নয়ন করতে করতে আর সিলেটের কথা ভুলে যান। আমি এমপি হিসেবে এলাকায় বিয়ে করেছি। এজন্য আমার এলাকার মানুষ বেশ শান্তিতে আছে।

দূযোর্গ ব্যবস্থা ও ত্রাণ প্রতিমন্ত্রী এসেছেন। আমার একটা বিশ্বাস, এখানে যারা স্থানীয় নেতৃবৃন্দ। যার যে এলাকা বা উপজেলা বন্যায় প্লাবিত হয়েছে, এটা যদি ভালো করে তুলে ধরেন। এটি নিশ্চিত প্রধানমন্ত্রী এর একটা সমাধান বের করে দিবেন।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন এরশাদ আম্বিয়া ফাউন্ডেশন ও ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির ভাইস চেয়ারম্যান মো. আহসান হাবীব, ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির সাধারণ সম্পাদক সম্রাট আহমদ, প্রিন্সিপাল নিজামুল হক চৌধুরী, আলী হোসেন কামালী, ছাত্রলীগ নেতা ফাহিম আহমদ, আব্দুল হামিদ প্রমুখ।