সিলেটের কানাইঘাট উপজেলার বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করেছেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি

সিলেটের কানাইঘাট উপজেলার বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করেছেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ডা. মো. উবায়দুল কবীর চৌধুরী। শুক্রবার (২১ জুন) কাল ১০টায় রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান কানাইঘাট উপজেলার বন্যা দুর্গত ১নং লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়ন, ৪নং সাতবাঁক ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন বন্যা কবলিত এলাকা নৌকা নিয়ে পরিদর্শন করেন।

রেডক্রিসেন্টের পক্ষ থেকে পানি বিশুদ্ধকরণের মেশিন, যন্ত্রপাতি ও উপকরন প্রদান সহ রেডক্রিসেন্টের পক্ষ থেকে কয়েক’শ পানিবন্দী পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

বন্যা কবলিত পরিদর্শনকালে তার সাথে উপস্থিত ছিলেন- আইএফআরসি’র বাংলাদেশ কান্ট্রি ডেলিগেশন মি. আলবার্টো বোকানেগ্রা, ডিজাস্টার রেসপন্স বিভাগের বিভাগীয় পরিচালক মো. মিজানুর রহমান, বাংলাদেশ রেড-ক্রিসেন্ট সোসাইটির কার্যনির্বাহী সদস্য কানাইঘাট উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ¦ মস্তাক আহমদ পলাশ, জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী, সিলেট জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক জামিল আহমদ, জেলা রেডক্রিসেন্টের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং কানাইঘাট ও জকিগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যাবৃন্দ